• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ওরা পাঞ্জাবি-পায়জামা পেয়ে খুব খুশি হয়েছে

বীরযোদ্ধা / ৯৬
প্রকাশিত : ৯:৩০ পিএম, (সোমবার) ১০ মে ২০২১

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি :

ঈদে নতুন পায়জামা-পাঞ্জাবি পেয়ে ওরা খুব খুশি হয়েছে। আমাকে জড়িয়ে ধরে তাদের আনন্দ উল্লাস দেখেছি। ভালবাসলে কতটুকু ভালবাসা পাওয়া যায়। আমার সামান্য উপহার কতটুকু আনন্দ দিতে পারে কোরআনের ওই পাখিদের। কথাগুলো এভাবেই বলছিলেন মুক্তিযোদ্ধার সন্তান মাহমুদা সুলতানা মুন্নি।

মুন্নি ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার মফিজুর রহমানের মেয়ে। তিনি ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) ভালুকা শাখার সদস্য।

তিনি নিজের জমানো ও স্বামীর দেওয়া ঈদ খরচের টাকায় ক্বওমী মাদরাসার ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার পায়জামা ও পাঞ্জাবি কিনে দিয়েছেন।

আজ সোমবার সকালে ভালুকা উপজেলার পাড়াগাঁও গ্রামের নলুয়াকুড়ি এলাকায় অবস্থিত ওমর ফারুক (রঃ) ইসলামি ক্বওমী মাদরাসার ২০জন ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে ওই ঈদ উপহার দেন তিনি।

মুক্তিযোদ্ধার সন্তান মুন্নি বীরযোদ্ধাকে বলেন, এটি আমার ব্যক্তিগত উদ্যোগ। আমার বাবা সাবেক কমান্ডার মফিজুর রহমান ওই মাদরাসায় সহযোগিতা করতেন। ওদেরকে আমি মন থেকে ভালবাসি। তাই তাদের মুখের হাসিটুকু দেখতে চেয়েছি। ওরাও খুব আনন্দিত হয়েছে। ক্ষুদে ওই শিক্ষার্থীরা একদিন কোরআনের হাফেজ হবে। তারা আমার বাবার জন্য দোয়া করবে। শুনেছি শিশুদের দোয়া আল্লাহ তাড়াতাড়ি কবুল করেন। এতে আমার বাবার বিদেহী আত্মা শান্তি পাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর