• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:১৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

এলাকা উন্নয়নে সভা করলেন ইউপি চেয়ারম্যান

বীরযোদ্ধা / ১১১
প্রকাশিত : ৩:০৭ পিএম, (বৃহস্পতিবার) ৪ মার্চ ২০২১

ময়মনসিংহ প্রতিনিধি

‘উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনার মূলমন্ত্র, আমার গ্ৰাম হবে আমার শহর’ শ্লোগান বাস্তবায়ন করতে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৪নং কানিহারী ইউনিয়ন পরিষদের সার্বিক সহযোগিতায় ইউনিয়নের ৫নং ওয়ার্ডে সভার আয়োজন করা হয়। আজ বৃহস্পতিবার বিকেলে ৫নং ওয়ার্ড বহুলিকান্দা খালপাড়ে ওই সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন স্থানীয় ওয়ার্ড মেম্বার খোকন সরকার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আশরাফ আলী উজ্জল।

এ সময় তিনি ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব থাকা কালে ব্যাপক উন্নয়নের দাবি করে বলেন, বিভিন্ন পাড়া-মহল্লায় রাস্তা, কালভার্টসহ বিভিন্ন উন্নয়ন করেছি। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় রাখতে চাই।

আরো উপস্থিত ছিলেন মহিলা সদস্য নাজমা আক্তারসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

চেয়ারম্যান উজ্জল চলমান উন্নয়নকে আরো এগিয়ে নিতে আগামী দিনে আবারো ইউনিয়নের উন্নয়ন কর্মকান্ডে সুযোগ করে দেওয়ার জন্য উপস্থিত জনতার কাছে দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর