• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

উন্নয়ন ও অগ্রযাত্রার আলোক দিশারী শেখ হাসিনা- মসিক মেয়র টিটু

বীরযোদ্ধা / ৪৯
প্রকাশিত : ৯:৩৫ পিএম, (মঙ্গলবার) ২৮ সেপ্টেম্বর ২০২১

মোঃ ফারুক হোসেন :

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। জাতির পিতাকে হত্যার মাধ্যমে বাঙালির স্বপ্নকে ধূলিস্মাৎ করার যে অপপ্রয়াস ছিল তা ভেদ করে জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন এবং অগ্রযাত্রার দিকে দেশকে নিয়ে যাচ্ছেন। তাঁর হাতেই বাংলাদেশ পরিনত হয়েছে উন্নয়নের রোল মডেলে। শুধু জাতীয় নয় আন্তর্জাতিক অঙ্গণে তিনি একজন মহান অনুসরণীয় ব্যক্তিত্ব। তিনি আমাদের উন্নয়ন ও অগ্রযাত্রার আলোক দিশারী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দেশব্যাপী গণটিকা কর্মসূচির আওতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন আয়োজিত ময়মনসিংহ মেডিকেল কলেজ কেন্দ্র গণটিকা কার্যক্রম পরিদর্শনকালে একথা বলেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর জন্মদিনে দেশব্যাপী যে গণটিকা কার্যক্রম পরিচালিত হচ্ছে তার আওতায় নিয়মিত কার্যক্রমের বাইরে সিটি এলাকায় ৭৯ টি কেন্দ্রে সাড়ে ১৬ হাজার মানুষকে আজ করোনা ভ্যাক্সিন ১ম ডোজ প্রদান করা হবে। বিশ্বের বহুদেশ যেখানে করোনা টিকা প্রাপ্তিতে প্রবল সংকটের মধ্যে রয়েছে সেখানে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে টিকা প্রাপ্তিতে আমরা ৫ কোটির মাইলফলক স্পর্শ করতে পেরেছি। আমরা সৌভাগ্যবান জননেত্রী শেখ হাসিনার মত প্রধানমন্ত্রী পেয়েছি। এ সময় মেয়র প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু এবং সুস্থতা কামনা করেন। তিনি আরও কামনা করেন, প্রধানমন্ত্রীর সকল উদ্যোগ যেন সফল হয়। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা সফল হলেই সফল হবে বাংলাদেশ।

টিকা কেন্দ্র পরিদর্শনকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার ফজলুল কবির, ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ চিত্তরঞ্জন দেবনাথ, সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মেয়র মোঃ ইকরামুল হক টিটু এ ছাড়াও দিনব্যাপী বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠন আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর