• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৪৫ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ঈশ্বরগঞ্জে নারী ও যুবকের আত্মহত্যা

বীরযোদ্ধা / ২৬
প্রকাশিত : ৮:০৪ পিএম, (মঙ্গলবার) ২০ এপ্রিল ২০২১

মোঃ ফারুক হোসেন, ময়মনসিংহ ব্যুরো :

ঈশ্বরগঞ্জের পৃথক স্থানে এক রাতে দুটি আত্মহত্যার ঘটনা ঘটেছে। পুলিশ দুটি মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলা বড়হিত ইউনিয়নের পাড়াপাঁচাশী গ্রামের আব্দুস সোবহানের কন্যা বিলকিস আক্তারের (৩৫) প্রায় ১৬ বছর পূর্বে একই ইউনিয়নের বৃ-পাঁচাশি গ্রামের সফির উদ্দিনের ছেলে সোহাগ মিয়ার (৪০) সাথে বিয়ে হয়। দাম্পত্য জীবনে দুই ছেলে ও তিন মেয়ে রয়েছে। সোমবার দিবাগত রাত অনুমান সাড়ে ১০টার দিকে স্বামীর ঘরের আড়ার সাথে ওড়না প্যাঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

নিহতের ভাই জিয়াউর রহমান জানান, ভগ্নিপতির সাথে আমার বোনের দাম্পত্যজীবন ছিল সুখের। এ আত্মহত্যার কারণ আমার জানা যায় নেই।

অন্যদিকে উপজেলার রাজিবপুর ইউনিয়নের উজানচরনওপাড়া গ্রামের জালাল উদ্দিনের মানসিক প্রতিবন্ধী পুত্র আসাদুল হক (২৫) বেশির ভাগ সময় বারান্দায় ঘুমাতো। সোমবার দিবাগত রাতেও প্রতিদিনের ন্যায় বারান্দায় ঘুমিয়েছিল। মঙ্গলবার ভোররাত অনুমান ৩টায় সেহেরীর সময় পরিবারের লোকজন ছেলেকে বারান্দায় না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। রাতে আর কোথাও তাকে খুঁজে পাওয়া যায়নি। পরে বাড়ির লোকজন সকাল সাড়ে ৭টার দিকে বাড়ি থেকে চারশ গজ দূরে ব্রহ্মপুত্র নদের পাড়ে গাছের সাথে গলায় মাফলার প্যাঁচানো ঝুলন্ত লাশ দেখতে পায়।

ঈশ্বরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া জানান, দুটি আত্মহত্যার ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাদতন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর