• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:১৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ঈদ প্রনোদনা সরকারের কর্মী সমর্থকরাই পাচ্ছে- বিএনপি নেতা প্রিন্স

বীরযোদ্ধা / ১০৮
প্রকাশিত : ৩:২২ পিএম, (শনিবার) ৮ মে ২০২১

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি :

বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আড়াই হাজার টাকার ঈদ প্রণোদনা সরকারের কর্মী সমর্থকরাই পাচ্ছে। আর এই ঈদ প্রণোদনা থেকে বঞ্চিত হচ্ছেন শুধু সাধারণ মানুষ।

শনিবার দুপুরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পক্ষে এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ধোবাউড়া এতিমখানা মাদ্রাসায় অনুষ্ঠিত দুস্থ ও দরিদ্রদের মাঝে ঈদে খাদ্য সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই মন্তব্য করেন।

তিনি বলেন, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেওয়ার পথ বন্ধ রেখেছে সরকার।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মফিজ উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক আবদুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন লিটন, যুবদলের সিনিয়র সহসভাপতি আবুল কাশেম ডলার, বিএনপির সহদপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, সহ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, যুবদল নেতা মাসুদ রানা, জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন সম্পাদক এইচ এম ইমরান, সহসাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন লিটন, জেলা ছাত্রদলের সহসম্পাদক ফারুক মিয়া, উপজেলা ছাত্রদলের আহবায়ক জালাল উদ্দিন, যুগ্ন আহবায়ক পলাশ, কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক সারোয়ার ও মৎসজীবী দলের সদস্য সচিব রুবলে মিয়া প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর