• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ঈদে বাড়ি ফেরার হিড়িক

বীরযোদ্ধা / ১৪৩
প্রকাশিত : ৮:১৯ পিএম, (বুধবার) ১২ মে ২০২১

বীরযোদ্ধা প্রতিবেদক :

সরকারি নির্দেশনা উপেক্ষা আর করোনা ঝুঁকি নিয়ে নারির টানে বাড়ি ফিরছে মানুষ। বাস, ট্রাক, পিকআপ, মোটরসাইকেলসহ যা পাচ্ছে তাতে করেই বাড়ি ফেরার হিড়িক পড়েছে সড়কে।

আজ বুধবার ভোর থেকেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিভিন্ন যানবাহনের দীর্ঘ লাইন দেখা গেছে। বাস, ট্রাক ও পিকআপগুলোতে গাদাগাদি করে গন্তব্যে যেতে দেখা গেছে মানুষজনকে।

যানজটে দাঁড়িয়ে থাকা পিকআপ চালক রফিকুল ইসলাম জানায়, দুরপাল্লার যানবাহন না থাকায় পিকআপে চাপ বেড়েছে। সড়কে পিকআপসহ অন্যান্য বহু যান চলাচল শুরু হয়ে গেছে। এর ফলে বেড়েছে যানজট। মহাসড়কের বিভিন্ন স্থানেই এ যানজটের মধ্যে পড়তে হয়েছে তাকে।

নেত্রকোনার যাত্রী হাবিব বীরযোদ্ধাকে বলেন, বাড়িতে আমার বৃদ্ধ মা বাবা রয়েছেন। তাদের সাথে ঈদ করতে যাচ্ছি। তাছাড়া লকডাউনে এমনিতেই অনেক অফিস আদালত বন্ধ। গার্মেন্ট কারখানাগুলোও বন্ধ হয়ে গেছে। ফাকা ঢাকায় থেকে কি করবো। পরিবারের সাথে ঈদ করার জন্যই দ্বিগুণ ভাড়া দিয়ে করোনা ঝুঁকি নিয়ে বাড়ি ফিরছি।

এদিকে মহাসড়কে ট্রাক ও পিকআপের উপরে গাদাগাদি করে যাত্রী নেওয়ার দৃশ্য দেখা গেছে। প্রচন্ড রোদ আর গরমে অনেকের শরীর গামছিল এবং অস্বস্থিকর অবস্থা লক্ষ্য করা গেছে।

পথচারি বাহার মিয়া জানান, সড়কে যেভাবে মানুষ যাতায়াত করছে এতেকরে করোনার ঝুঁকি আরও বেড়ে গেল। রোজা, রোদ আর গরমে এমনিতেই শরীরের অবস্থা খুব খারাপ হয়ে পড়েছে। যেভাবে যাত্রীরা গন্তব্যে ছুটছে তাতে তাদের যেকোনো অসুখ বিসুখের আশঙ্কা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর