• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:০৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ইসলামপুরে ৫৯হাজার ৫৬৬টি পরিবারে ভিজিএফ’র বিতরণ

বীরযোদ্ধা / ৮৪
প্রকাশিত : ৯:০৭ পিএম, (শনিবার) ১৭ জুলাই ২০২১

ময়মনসিংহ ব্যুরো :

জামালপুরের ইসলামপুরে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে বন্যা/অন্যান্য দুর্যোগ/দুস্থ/অতিদরিদ্র ভিক্ষুক পরিবারের মাঝে ভিজিএফ কর্মসূচির আওতায় ইসলামপুর উপজেলার ১২টি ইউনিয়নের ৫৯ হাজার ৫৬৬টি কার্ডের বিপরীতে প্রতি কার্ড ১০কেজি করে উপজেলায় ৫৯৫.৬৬০ মেট্রিক টন চাল বিতরণ কার্যক্রম চলছে। এছাড়াও ইসলামপুর পৌরসভার জন্য ৪৬ মেট্রিক টন ২০০ কেজি চাল বরাদ্ধ রয়েছে।

শনিবার ও বৃহস্পতিবার সরেজমিনে উপজেলার ইসলামপুর সদর, গোয়ালেরচর, চরপুটিমারী ও চরগোয়ালীনি ইউনিয়নে বিতরণ কার্যক্রম চলার সময় গিয়ে দেখা গেছে সুষ্ঠুভাবে বিতরণ কার্যক্রম চলছে। উপজেলা প্রশাসনের থেকে ইউপি চেয়ারম্যানদের গত ১৫জুলাই থেকে খাদ্য গুদাম থেকে চাল উত্তোলন করে ১৮ জুলাই এর মধ্যে বিতরণের তারিখ নির্ধারণ করা হয়েছে।

তবে ১৬ জুলাই বিকালে ইসলামপুর খাদ্য গুদামে খোজঁ নিয়ে জানা গেছে, চরগোয়ালীনি, পলবান্ধা, গাইবান্ধা, ইসলামপুর সদর ও সাপধরী ইউনিয়নের চাল খাদ্য গুদাম থেকে সম্পুর্ণ চাল বিতরণের জন্য উত্তোলন করা হয়েছে। চরপুটিমারী ইউনিয়নে ১২ টন, গোয়ালেচর ইউনিয়নে ১৭ টন ৯৭০ কেজি, নোয়ার পাড়া ইউনিয়নের ২৪ টন ১২০ কেজি, কুলকান্দি ২০ টন, পাথর্শী ২০ টন ও চিনাডুলী ইউনিয়নের ২৮ টন ৯৯০ কেজি চাল খাদ্য গুদাম থেকে উত্তোলন করা হয়নি।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু জানান, স্বাস্থ্য বিধি মোতাবেক সুষ্ঠুভাবে ভিজিএফ বিতরণ কার্যক্রমে উপজেলা প্রশাসন ও ট্যাগ অফিসাররা তদারকি করছে। ঈদের আগেই বিতরণ কার্যক্রম শেষ হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর