• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ইসলামপুরে মাদ্রাসার তিন শিক্ষার্থী নিখোঁজ, ৪ শিক্ষক আটক

বীরযোদ্ধা / ৩০
প্রকাশিত : ৮:১৪ পিএম, (বুধবার) ১৫ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহ ব্যুরো :

জামালপুরের ইসলামপুরে দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদ্রাসা থেকে তিন শিক্ষার্থী ৪দিন ধরে নিখোঁজ হয়েছে। এ ঘটনায় ভোক্তভোগী অভিভাবকরা ১৫ সেপ্টেম্বর মামলা করায় মাদ্রাসার ৪ শিক্ষিককে ইসলামপুর থানা পুলিশ আটক করে বুধবার আদালতে প্রেরণ করেছেন।

জানা যায়, জেলার ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের শহীদ মেজর জেনারেল খালেদ মোশারফ বীরউত্তম সেতুর পুর্বপাড়ের বাংলা বাজার এলাকায় দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদরাসাটি অবস্থিত। মাদ্রাসাটিতে ৭৫জন শিক্ষার্থীকে ৮জন শিক্ষক পাঠদান করান। কিন্তু মাদ্রাসার কোনো কমিটি নেই। কমিটি বিহীন সাইনবোর্ড সর্বস্ব তাক্বওয়া মহিলা মাদ্রাসা নামে কওমী মাদ্রাসাটি ২০২০ইং সাল থেকে কার্যক্রম চলছে।

গত রবিবার ১২ সেপ্টেম্বর ভোররাত থেকেই রহস্যজনকভাবে ওই মাদ্রাসা থেকে দ্বিতীয় শ্রেনির তিনজন শিক্ষার্থী নিখোজঁ রয়েছে। নিখোঁজ শিক্ষার্থী মীম আক্তার (৯) গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর সরদারপাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে। সূর্যবানু (১০) গোয়ালেরচর ইউনিয়নের সভূকুড়া গ্রামের সুরুজ্জামানের মেয়ে এবং মনিরা আক্তার (১১) মোল্লাপাড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে।

এ ঘটনায় মাদ্রাসার ৪ শিক্ষককে সোমবার রাতেই ইসলামপুর থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পরে অভিভাবকরা ১৫ সেপ্টেম্বর মামলা করায় বুধবার তাদের আদালতে প্রেরণ করে।

ইসলামপুর থানার ওসি মুহাম্মদ মাজেদুর রহমান জানান, শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় মাদ্রাসার সকল শিক্ষার্থীকে রাতেই তাদের অভিভাবকদের হাতে তুলে দিয়ে মাদরাসা বন্ধ করে দেওয়া হয়েছে। মাদ্রাসার মুহতামিম আসাদুজ্জামানসহ ৪ শিক্ষককে আটক করা হয়েছে। নিখোঁজ শিক্ষার্থীদের খোঁজ বের করতে পুলিশবাহিনীসহ বিভিন্ন বাহিনীর চেষ্টা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর