• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ইন্টারনেটে ভিডিও ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে কিশোরী ধর্ষণ

বীরযোদ্ধা / ১১
প্রকাশিত : ১০:০৯ পিএম, (সোমবার) ২০ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহ ব্যুরো :

ময়মনসিংহে স্ত্রীর পাহাড়ায় টানা পাঁচ মাস এক কিশোরী (১৪)কে ধর্ষনের ঘটনা ঘটেছে। এ ঘটনা ময়মনসিংহ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি হোসন আলী (৫০) কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

গত রবিবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টায় নগরীর কৃষ্টপুর এলাকা থেকে র‌্যাব-১৪ এই ধর্ষককে গ্রেফতার করে কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করে। এর আগে র‌্যাব-১৪’র কাছে লিখিত অভিযোগ দায়ের করেন ওই কিশোরীর পিতা।

খবরের সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার ওসি মো: শাহ্ কামাল আকন্দ, পিপিএম (বার) জানান, এ ঘটনায় ভিকটিমের পিতা (৫৩) বাদি হয়ে থানায় ধর্ষন মামলা দায়ের করেছেন। ওই মামলায় হোসেন আলী ও তার স্ত্রী তামান্না বেগম (১৯) কে আসামি করা হয়েছে। মামলার এজাহারে বাদি উল্লেখ করেন, নগরীর কৃষ্টপুর এলাকায় ভাড়া বাসায় থাকার সুবাদে প্রতিবেশি হোসেন আলী আমাদের বাসায় আসত। এ সুযোগে সে আমার কিশোরী মেয়ের (১৪) সাথে কথাবার্তা বলত। চলতি বছরের ১৫ জানুয়ারি সকালে হোসন আলীর তৃতীয় স্ত্রী তামান্না বেগম আমার মেয়েকে তাদের ঘরে ডেকে নিয়ে গিয়ে পূর্বপরিকল্পিত ভাবে সেভেন-আপের সাথে নেশা জাতীয় ঔষন সেবন করায়। এতে আমার মেয়ে অজ্ঞান হয়ে পড়লে তাকে ধর্ষন করে মোবাইলে ভিডিও ধারন করে হোসেন আলী। পরে এ ঘটনাটি প্রকাশ করলে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে কিশোরীকে তার সাথে নিয়মিত শারীরিক সম্পর্ক করতে বলে ধর্ষক। পরের দিন সকালে আবারও তামান্না বেগম ওই কিশোরীকে ডেকে এনে তার স্বামী হোসেন আলীর সাথে শারীরিক সম্পর্ক করতে দিয়ে ঘরের দরজা বন্ধ করে দিয়ে বাইরে বসে পাহাড়া দেয়। এই ভাবে টানা ৫ মাস ওই কিশোরী কে ভিডিও ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষন করে হোসেন আলী। পরবর্তীতে ঘটনাটি কিশোরী তার মাকে জানালে মান-সম্মানের ভয়ে তারা ভাড়া বাসা ছেড়ে অন্যত্র চলে যায়। কিন্তু ধর্ষক হোসেন আলী সেখানেও অস্ত্রধারী সন্ত্রাসীদের নিয়ে এলাকায় মহড়া দিয়ে আমার মেয়েকে অপহরণ করে হত্যার হুমকি দিয়েছে বলেও অভিযোগ করেন মামলার বাদি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর