• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন অতিরিক্ত জেলা প্রসাশক

বীরযোদ্ধা / ৮২
প্রকাশিত : ৬:৩৭ পিএম, (বৃহস্পতিবার) ১৫ জুলাই ২০২১

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি : 

বদলগাছী উপজেলার বিভিন্ন আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেছেন জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মিলন চন্দ্র রায়।

আজ বৃহস্পতিবার বিকালে উপজেলার আধাইপুর ইউনিয়নের সত্যপাড়া আশ্রয়ন প্রকল্প ও মিঠাপুর ইউনিয়নের মিঠাপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর দেয়া উপহার আবাসন প্রকল্প পরিদর্শন করেন। এসময় সঙ্গে ছিলেন বদলগাছী উপজেলা নির্বাহী কর্মকর্তা আলপনা ইয়াসমিন।

অতিরিক্ত জেলা প্রশাসক আবাসন পরিদর্শনকালে আশ্রয়ণের ৪৪টি পরিবারের সুফলভোগীদের সঙ্গে কথা বলেন এবং তাদের খোঁজ খবর নেন। এসব পরিবারের কোনো সমস্যা হচ্ছে কি না, সে বিষয়ে জানতে চান। ঘর পেয়ে আশ্রয়ণের বাসিন্দারাও অতিরিক্ত জেলা প্রশাসকের কাছে আনন্দ প্রকাশ করেন।

আশ্রয়ণের বাসিন্দারা জানান, জীবনে তারা অনেক কষ্ট করেছেন। তাদের আশ্রয় ছিল না। প্রধানমন্ত্রীর কারণে তারা আশ্রয় পেয়েছেন। সুফলভোগীরা এখানে পানি এবং বিদ্যুতের সুব্যবস্থা না থাকার কথা জানালে এক সপ্তাহের মধ্যে পানির ব্যবস্থা করার আশ্বাস দেন অতিরিক্ত জেলা প্রশাসক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর