• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

আজ মুক্তি পেল তৌকির আহমেদের ‘স্ফুলিঙ্গ’

বীরযোদ্ধা / ১৩৪
প্রকাশিত : ৯:১৫ পিএম, (শুক্রবার) ২৬ মার্চ ২০২১

বিনোদন প্রতিবেদক :

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আজ শুক্রবার (২৬ মার্চ) রাজধানীসহ সারাদেশে মুক্তি পেয়েছে তৌকীর আহমেদ পরিচালিত সিনেমা ‘স্ফুলিঙ্গ’। দেশের ৩৫টি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে এ সিনেমাটি।

তৌকীর আহমেদ গণমাধ্যমকে বলেন, ‘একটি বিশেষ দিনে সিনেমাটি মুক্তি পেল। এজন্য পরিচালক হিসেবে সিনেমাটি আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে। স্বাধীনতার ৫০ বছর, সেই দিনে মুক্তি পাওয়া অবশ্যই বড় ব্যাপার।’

‘করোনার সময়ে সিনেমাটি মুক্তি পেল। তারপরও সিনেমা তো বানাতে হবে। সিনেমা কার জন্য বানানো? দর্শকদের জন্যই তো। স্বাস্থ্যবিধি মেনেই যেন দর্শকরা হলমুখী হন, সেই প্রত্যাশা করছি। এটি আসলে তারুণ্যের গল্প। ব্যান্ডদলের গল্প। দেশ প্রেমের গল্প। একইসঙ্গে মুক্তিযুদ্ধেরও সিনেমা এটি’, বলেন তিনি।

‘স্ফুলিঙ্গ’ সিনেমায় অভিনয় করেছেন পরিমনি, জাকিয়া বারী মম, মামুনুর রশীদ, আবুল হায়াত, শহিদুল আলম সাচ্চু, রওনক হাসান ও শ্যামল মওলা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর