• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

অমর একুশে গ্রন্থমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বীরযোদ্ধা / ১২৮
প্রকাশিত : ৫:৪০ পিএম, (বৃহস্পতিবার) ১৮ মার্চ ২০২১

বীরযোদ্ধা ডেক্স :

অমর একুশে গ্রন্থমেলা-২০২১ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বিকেলে সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এবারের গ্রন্থমেলার উদ্বোধন ঘোষণা করেন তিনি।

করোনা সংক্রমণ পরিস্থিতিতে এবারের গ্রন্থমেলার উদ্বোধন বাংলা একাডেমি প্রান্তে সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে এ বছরের বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে গ্রন্থমেলায় যাওয়ার আহ্বান জানিয়ে বলেন, বই কেনা এবং বই পড়ার পাশাপাশি সবাইকে স্বাস্থ্য সুরক্ষার দিকে নজর দিতে হবে। নিজেকে সুরক্ষিত রাখার মানে হলো অন্যদের স্বাস্থ্যকেও সুরক্ষিত রাখা।

সবাইকে বই পড়ার অভ্যাস গড়ে তোলার আহ্বান জানান প্রধানমন্ত্রী। বিশেষ করে নতুন প্রজন্মকে বই পড়ার অভ্যাস করানোর ওপর জোর দেন তিনি। পাশাপাশি এবারের গ্রন্থমেলার সাফল্য কামনা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর