• বুধবার, ১৮ মে ২০২২, ০৪:২৮ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

অনুদানের চেক পেলেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফ

বীরযোদ্ধা / ১০৬
প্রকাশিত : ৬:৩২ পিএম, (বৃহস্পতিবার) ২০ মে ২০২১

নাজমুল হোসাইন :

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক পেলেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শরিফুর রহমান।

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় দেড় লক্ষ টাকা অনুদানের ওই চেক হস্তান্তর করেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

ওই সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের প্রতি খুবই আন্তরিক। তিনি সবসময় সাংবাদিকদের পাশে রয়েছেন। সাংবাদিকদের সহায়তা করতেই তিনি কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন। আর সেই ট্রাস্টের আওতায় সাংবাদিকরা আপদকালীন সহযোগিতা পাচ্ছেন।

চেক হস্তান্তরকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওয়ালীউল হাসান, জেলা প্রশাসনের সহকারী কমিশনার মাহমুদুল হাসান মাহমুদ, সাদিক আল সাফিন ও আকলিমা আক্তার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, হাকিম বাবুল, প্রেসক্লাবের প্রচার সম্পাদক জুবাইদুল ইসলামসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। ওই সময় সাংবাদিক কল্যাণ ট্রাস্টে তার সহায়তার আবেদন শেরপুর প্রেসক্লাবসহ বিএফইউজের সুপারিশের প্রেক্ষিতে কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি বোর্ডের সভার সিদ্ধান্তমতে দেড় লক্ষ টাকা অনুদান মঞ্জুর করা হয়। আর সেই মোতাবেক ট্রাস্টি বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক ও পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ এবং ট্রাস্টের ভাইস-চেয়ারম্যান খাজা মিয়া সাক্ষরিত অনুদানের চেকটি জেলা প্রশাসকের মাধ্যমে হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর